শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
কিশোরগঞ্জে শব্দ দূষণের দায়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক ০৮ পরিবহন কে জরিমানা। কালের খবর

কিশোরগঞ্জে শব্দ দূষণের দায়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক ০৮ পরিবহন কে জরিমানা। কালের খবর

 

আব্দুর রউফ ভূঁইয়া, ব্যুরো প্রধান কিশোরগঞ্জ, কালের খবর : “শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারত্বমূলক প্রকল্প” এর আওতায় ৯মে পরিবেশ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে শব্দ দূষণ (নিয়ন্ত্রণ) বিধিমালা, ২০০৬ এর ৮(১) বিধি লংঘনের দায়ে কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের ডাউকিয়া কাটাবাড়িয়া এলাকায় এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব অহনা জিন্নাত এবং সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোছাঃ নাবিলা ফেরদৌস।

ভ্রাম্যমান আদালত শব্দ দূষণের দায়ে ০৮ (আট) টি যানবাহনকে মোট ৮,৫০০/- (আট হাজার পাঁচশত) টাকা অর্থদণ্ডে দণ্ডিত করে এবং যানবাহন গুলো থেকে উল্লেখিত অর্থদণ্ড আদায় করা হয়।

উক্ত ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব নয়ন কুমার রায়। ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে আদালতের আইন শৃংখলা রক্ষায় পুলিশ বাহিনীর সদস্যরা সহযোগিতা করেন। কিশোরগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক নয়ন কুমার রায় সংবাদ মাধ্যম এই তথ্য নিশ্চিত করে জানান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে উক্ত এলাকায় শব্দ দূষণ রোধকল্পে সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com